সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ ইং
মুজিব শতবর্ষ উপলক্ষে

শরীয়তপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতা এমএ খালেকের বৃক্ষরোপন

শরীয়তপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতা এমএ খালেকের বৃক্ষরোপন

মুজিব শতবর্ষ উপলক্ষে শরীয়তপুরে বৃক্ষরোপন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এমএ খালেক। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের উত্তর কেবলনগর কাজী কান্দি নিজ এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, সড়ক ও ইউনিয়ন পরিষদ চত্ত¡রে তিনি বৃক্ষরোপন করেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের সার্বিক তত্ত¡াবধানে সারাদেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বৃক্ষরোপন কর্মসুচির অংশ হিসেবে কেন্দ্রীয় যুবলীগ নেতা এমএ খালেক তার নিজ গ্রমে বৃক্ষরোপন করেন।

এ সময় ঢাকা মহানগর যুবলীগের সদস্য মো. শাহাজালাল শামিম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বিদ্যুৎ, চিকন্দী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হাওলাদার সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা এমএ খালেক এ বিষয়ে বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের সার্বিক তত্ত¡াবধানে সারা বাংলাদেশে আওয়ামী যুবলীগের বৃক্ষরোপন কর্মসুচির চলমান রয়েছে। তারই অংশ হিসেবে আজকে আমার নিজ এলাকায় বৃক্ষরোপন করেছি। বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে এবং দেশের যে কোন সংকট মোকাবেলায় মানুষের পাশে থেকে কাজ করে যাবে।