মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও ডায়াবেটিক সমিতির আয়োজনে শনিবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় জেলা শহরের বেলতলা জেলা ডায়াবেটিক সমিতি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম হোসেন।

শরীয়তপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুর রহমান শেখ।

জেলা ডায়াবেকটিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বেপারীর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডা. শেখ মোস্তফা খোকন, এড. মোসলেম খান, ব্যাংক কর্মকর্তা অনিক ঘটক চৌধুরী, এড. মুরাদ হোসেন মুন্সী, প্রফেসর আবু সাঈদ, ব্যাংক ম্যানেজার আব্দুল কাদের, বিসিক ম্যানেজার গাজী মাহমুদ হাসান, সদর হাসপাতালের চিকিৎসক ডা. আফসানা এ্যানি, ডা. নুরুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে ডা. নুরুল ইসলাম দিনব্যাপী জেলা ডায়াবেটিক সমিতিতে আগত রোগীদের ফ্রি চিৎকিৎসা সেবা প্রদান করেন এবং রোগীদের ফ্রি পরীক্ষা নিরিক্ষা করা হয়।