বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের উন্নয়ন ও নাগরিক সুবিধা নিশ্চিত করতে নির্বাচনে এসেছেন আ. ছাত্তার পাহাড়

শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের উন্নয়ন ও নাগরিক সুবিধা নিশ্চিত করতে নির্বাচনে এসেছেন আ. ছাত্তার পাহাড়

শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে কাউন্সিলর পদে পাঞ্জাবি প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন মো. আ. ছাত্তার পাহাড়। তিনি পৌরসভার ৫নং ওয়ার্ডের উন্নয়ন ও জনসাধারনের নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করতে নির্বাচনে এসেছেন বলে জানিয়েছেন। সমাজসেবী এই প্রার্থী অবহেলিত ৫নং ওয়ার্ডের উন্নয়নসহ নাগরিক অধিকার নিশ্চিত করতে আগ্রহী।

জানা গেছে, পৌরসভার ঐতিহ্যবাহী পাহাড় পরিবারের মরহুম হারুন অর রশিদ পাহাড়ের সুযোগ্য পুত্র মো. আ. ছাত্তার পাহাড়। তিনি গত নির্বাচনেও কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করেন। তার বংশীয় একাধিক প্রতিদ্বন্দ্বি প্রার্থী থাকায় তিনি ২২ ভোটের ব্যবধানে পরাজিত হন। এবার তিনি একক প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। ভোটারগণ চাইলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

কাউন্সিলর প্রার্থী মো. আ. ছাত্তার পাহাড় বলেন, শরীয়তপুর পৌরসভার ৫নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ এলাকা হলেও দীর্ঘদিন যাবত এই ওয়ার্ডটি অবহেলিত রয়েছে। দীর্ঘ সময় এই পৌরসভার যে চেয়ারম্যান ছিল তার বাড়িও এই ওয়ার্ডে। গুরুত্বের দিক থেকে বিগত সময়ে এই ওয়ার্ডে তেমন কোন উন্নয়ন হয়নি। কাউন্সিলর পদে পাঞ্জবি প্রতিকে ভোট চাইতে এসে আমার নতুন অভিজ্ঞতা হয়েছে। ভোটারগণ একজন যোগ্য কাউন্সিলর প্রত্যাশা করছেন। আমি আশাবাদী ভোটারগণের এই চাহিদা আমি পূরণ করতে পরবো। আমিও জনগণের ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে তাদের চাহিদা পূরণে কাজ করবো।

তিনি আরও বলেন, প্রথমে মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে ওয়ার্ডবাসীর পাশে থাকব। এলাকার রাস্তাঘাট সংস্কারের মাধ্যমে আধুনিক নাগরিক সুবিধা প্রদান করব। যাতে প্রধান সড়কে যেতে কারো সাঁকো পাড় হতে বা কাঁদা মাড়াতে না হয়। শিক্ষা উন্নয়নের ক্ষেত্রেও আমার নিরলস প্রচেষ্টা থাকবে। আমার বিশ্বাস ৫নং ওয়ার্ডবাসী যোগ্য প্রার্থী হিসেবে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করবেন।