মঙ্গলবার, ৩রা অক্টোবর, ২০২৩ ইং, ১৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪৫ হিজরী
মঙ্গলবার, ৩রা অক্টোবর, ২০২৩ ইং

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ২ জনের করোনা শনাক্ত, বর্তমান সক্রিয় ৩২ রোগি

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় ২ জনের করোনা শনাক্ত, বর্তমান সক্রিয় ৩২ রোগি

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে ০২ জনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। এ নিয়ে বর্তমানে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮৯৮ জন। নতুন করে কাউকে সুস্থ ও মৃত ঘোষণা করা হয়নি।

শনিবার (৩০ জানুয়ারি) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জেলায় নতুন ০২ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন ০২ জনের নমুনাসহ এ পর্যন্ত জেলায় মোট ৯ হাজার ৪৮৯ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ২০ জনসহ মোট ৯ হাজার ৪৩৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৭৭২ জন, জাজিরায় ২১৬ জন, নড়িয়ায় ২৩৩ জন, ভেদরগঞ্জে ২৫০ জন, ডামুড্যায় ১৯৪ জন ও গোসাইরহাটে ২৩৩ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ১৮৯৮ জন।

৩০ জানুয়ারি পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৭৪৯ জন, জাজিরায় ২১৩ জন, নড়িয়ায় ২২২ জন, ভেদরগঞ্জে ২৩৮ জন, ডামুড্যায় ১৯১ জন ও গোসাইরহাটে ২৩০ জন। মোট সুস্থ ১৮৪৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা- ৩২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৪ জন, জাজিরা উপজেলায় ০২ জন, নড়িয়া উপজেলায় ১১ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৩ জন।


error: Content is protected !!