বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জয়নুল হক সিকদার এর মৃত্যুতে দোয়া কামনা

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জয়নুল হক সিকদার এর মৃত্যুতে দোয়া কামনা

জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী, স্বনামধন্য শিল্পপতি ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার গত ১০ ফেব্রুয়ারি বুধবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জয়নুল হক সিকদার তাঁর বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ডের জন্য সর্বমহলে প্রশংসিত। বিশেষ করে দেশের প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কাছে উচ্চশিক্ষার সুযোগ পৌঁছে দেয়ার ক্ষেত্রে তাঁর নেয়া বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে তিনি অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ে তিন দিনের শোক পালনের প্রস্তাব করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিত রাখা হবে এবং মরহুমের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলসহ নানা কর্মকাণ্ডের আয়োজন করা হবে।

জয়নুল হক সিকদার স্বাধীনতা-উত্তর বাংলাদেশে অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে বিভিন্ন নতুন নতুন ব্যবসায়িক উদ্যোগ গ্রহণ করেন। তাঁর সৃজনশীল নেতৃত্বে পরিচালিত কল্যাণমূলক সেসব উদ্যোগের সুফল আজ দেশবাসী ভোগ করছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ মহান ব্যক্তির মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।