বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শরীয়তপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ভাষা সৈনিকদের সংবর্ধনা অনুষ্ঠান

শরীয়তপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও ভাষা সৈনিকদের সংবর্ধনা অনুষ্ঠান

শরীয়তপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।

শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা প্রেস ক্লাব সভাপতি অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভা মেয়র এড. পারভেজ রহমান জন ও সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই প্রমূখ।

এছাড়াও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ভাষা সৈনিকগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।