সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে শরীয়তপুরবাসীর আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষে শরীয়তপুরবাসীর আনন্দ মিছিল

২০২১-২২ অর্থবছরের গণমুখী বাজেট প্রণয়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শরীয়তপুরবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

শুক্রবার (৪ জুন) বিকেল ৫ টার দিকে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপুর উদ্যোগে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি শরীয়তপুর চৌরঙ্গী মোড় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক অতিক্রম করে জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সদস্য ও জজকোর্টের জিপি এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভা প্যানেল মেয়র মো: বাচ্চু বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল ফকির, নিপু মিয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু মিয়া, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, যুগ্ম আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ ও জেলা ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওনসহ জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বাজেটকে শিক্ষাবান্ধব, ব্যবসাবান্ধব, জনকল্যাণমূলক, উন্নয়নমুখী দাবি করে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের ৫০তম বাজেট ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। এই করোনা মহামারিতেও যখন সারাবিশ্ব অর্থনৈতিকভাবে স্থবির সেই সময়েও রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এত বড় বাজেট দিয়ে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখছেন। এ বাজেট মানবতার বাজেট, এ বাজেট মানুষের অধিকারের বাজেট, এ বাজেট মানুষের কল্যাণের বাজেট।

তারা বলেন, এ বাজেটকে সামনে রেখে একটি কুচক্রী মহল মানুষের মনে বিভিন্ন ধরনের ভ্রান্তধারণা সৃষ্টি করার চেষ্টা করছেন। কিন্তু মনে রাখবেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার এই উন্নয়নমুখী বাজেট নিয়ে যদি জামাত-বিএনপি ও কুচক্রী মহলের লোকেরা কোনো ধরনের ষড়যন্ত্র করার চেষ্টা করে, অপপ্রচার করে তাহলে বাংলার যুবসমাজকে সাথে নিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পাশে থেকে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠণ। এছাড়া এ বাজেটে শরীয়তপুর তথা দক্ষিণাঞ্চলের উন্নয়নের কথা বলেন নেতৃবৃন্দ।