সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ভেদরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

ভেদরগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

“পুষ্টি মেধা দারিদ্র্য বিমোচন, প্রাণি সম্পদ প্রদর্শণীর আয়োজন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শরীয়তপুরের ভেদরগঞ্জে প্রাণিসম্পদ ও ডেইরী দপ্তর প্রকল্প (এলডিডিপি)’র আওতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে শনিবার (৫ জুন) উপজেলার প্রানি সম্পদ কর্যালয়ের মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সংকর চন্দ্র বৈদ্য। আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন উপজেলা ভেটেরিনারি সার্জন ডাঃ মোহাম্মদ ফারুক হোসেন। স্বাগত বক্তব্য রাখেন প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল মতিন সরকার।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি সরদার, ভেদরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার বাবুল হাওলাদার, ৪ নং ওয়ার্ডের কমিশনার শাহাদাত হোসেন রাড়ী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলী আজম ফরীদি, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মুন্না সিকদার ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু প্রমুখ।

প্রদর্শনী শেষে সমাপনী অনুষ্ঠানে ৩৫টি স্টলে বিভিন্ন প্রজাতির প্রাণি সম্পদ প্রদর্শণ করা হয়। প্রদর্শনীতে উপস্থিত স্টল সদস্যদের মাঝে সনদ ও নগদ ২-৪ হাজার টাকার চেক প্রদান করা হয়। সকলকে ১ টি করে ৩০ লিটারের বালতি দেয়া হয়। এ সময় মুরগীর খামার গড়ে তুলার আহ্বান জানায়।