শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

শরীয়তপুরে উপজেলায় ঘুরে ঘুরে যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

শরীয়তপুরে উপজেলায় ঘুরে ঘুরে যুবদলের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

এদিকে শরীয়তপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল জেলা শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার ২২ জুলাই শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জনাব আরিফুজ্জামান মোল্লার নেতৃত্বে সকাল থেকে শরীয়তপুরের প্রত্যেকটি উপজেলায় গিয়ে যুবদলের বিভিন্ন নেতাকর্মীর সাথে পবিত্র ঈদুল আজহা’র শুভেচ্ছা বিনিময় ও পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।

এসময় শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জনাব আরিফুজ্জামান মোল্লার সফর কালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক- জনাব আমিনুল ইসলাম।

ভেদরগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক- জনাব মোঃ হাসেম ঢালী। সদস্য সচিব- বিএম মোস্তফা। ভেদরগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি- জনাব জাহাঙ্গীর দালাল। সাধারণ সম্পাদক- জনাব ফারুক আহমেদ তালুকদার। ভেদরগঞ্জ পৌরসভা যুবদলের সভাপতি- মোঃ এসকান্দার আলী ছৈয়াল। সাধারণ সম্পাদক- জনাব মিজানুর রহমান তালুকদার সহ উপজেলা, পৌরসভার ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন সখিপুর থানা যুবদলের নেতা- ফকরুল আলম মুন্সি ও এ্যাডভোকেট মনোয়ার হোসেন। জেলা যুবদলের নেতা- আলী আহমেদ মোল্লা ও শওকত সরদার। সদর উপজেলা যুবদলের সভাপতি জনাব রুহুল আমিন বেপারি। এবং পৌরসভা যুবদলের সভাপতি জনাব কামাল হোসেন ঢালী সহ শরীয়তপুর জেলা যুবদলের অসংখ্য নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

পরে জেলা যুবদলের অসংখ্য নেতাকর্মীরা ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে ভেদরগঞ্জ উপজেলা যুবদলের অন্যতম নেতা মরহুম শাহজাহান দালাল এর কবর জিয়ারত করে তার রুহের মাগফেরাত কামনায় বিশেষ ভাবে দোয়া করা হয়েছে।