শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ভেদরগঞ্জ ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইতালি প্রবাসী নিয়ামত সিকদার

ভেদরগঞ্জ ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করলেন ইতালি প্রবাসী নিয়ামত সিকদার

ভেদরগঞ্জের কৃতি সন্তান এবং ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক, ইতালি প্রবাসী জনাব নিয়ামত সিকদার এর ব্যক্তিগত অর্থায়নে নিজ নির্বাচনী এলাকার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় তিনি ভেদরগঞ্জ নিজ বাসভবনে ২ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় গরীবের বন্ধু নিয়ামত সিকদার দৈনিক রুদ্রবার্তাকে বলেন, করোনা ভাইরাস ঠেকাতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সবাই নিজ ঘরে অবস্থান করুন। আমি সবসময় আপনাদের পাশে ছিলাম এবং দুর্যোগের সময়ও আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ।করোনা বৈশ্বিক ব্যাপার। এ সমস্যা মোকাবেলায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দৃঢ়টার সাথ কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমার ভেদরগঞ্জ পৌরসভার নির্বাচনী এলাকায় কোনো মানুষ অনাহারে থাকবেনা ইনশাআল্লাহ। খাদ্য সামগ্রীর মধ্যে আজ আমার নিজ অর্থায়নে অসহায় মানুষের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি চিনি, ১ প্যাকেট গুঁড়াদুধ, ও ২ প্যাকেট সেমাই বিতরণ করেছি। এ সময় উপজেলা নির্বাহী অফিসার জনাব তানভীর আল নাসিফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ বেপারী, জনাব বাবুল খান ও ভেদরগঞ্জ থানার পুলিশ সদস্য সহ ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।