রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

শরীয়তপুরের সদর উপজেলায় আইন শৃংখলা কমিটির সভা

শরীয়তপুরের সদর উপজেলায় আইন শৃংখলা কমিটির সভা

শরীয়তপুর সদর উপজেলার আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেবর বৃহষপতিবার সকাল ১০টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা পরিষদের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদিপ ঘরাই এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তফাদার। বিষেশ অতিথি ছিলেন পালং মডেল থানার ইনচার্জ মোঃ আকতার হোসেন সদর উপজেলা পরিষদের ভাইচেয়ারম্যান ফারুক আহম্মেদ তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন,শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ খলিলুর রহমান, এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পরিষদের সম্মানিত চেয়ারম্যান গন ও সদর উপজেলার বিভিন্ন অফিসের সংশ্লিট কর্মকর্তাগন। উক্ত সভার সভাপতি সদর উপজেলার নির্বাহী অফিসার মনদিপ ঘরাই বলেন আইন শৃংখলা রর্ক্ষাথে নিয়মিত মোবাইল কোট পরিচালনা করা হচ্ছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে। নারী প্রতিসহিসংতা,বাল্যবিবাহ, ইভেটেজিং,এ ছাড়া নারীরা কোন মতে ক্ষতিগ্রহস্ত না হয় সেই দিকে আমাদের লক্ষ্যে রাখতে হবে। তিনি আরো বলেন বিভিন্ন নদী, নালা, খালে ,বিলে,যারা চায়না ম্যাজিকও কারেন্ট জাল পাতে ছোট ছোট এ বিভিন্ন প্রজাতির মাছ নিধন করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে হবে, আমাদের সদর উপজেলায় করোনা রোগি আগে চেয়ে অনেক কম তবে আমাদের প্রত্যেকের ন্যাশনাল আইডি কার্ড দিয়ে নিবন্ধন করে স্বাস্থ্য সুরক্ষার জন্য সকলের টিকাদিতে হবে। যাহতে আমদের ঝুকির মোধ্য থাকতে না হয়। আমারা আমাদের সরকারের

মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ গুলো মেনে আমরা সকলে সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে কাজ করব। স্কুল খুলছে প্রত্যেক ছাত্রছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক পড়ার অভাস করাতে হবে। আমাদের আতংক হওয়ার কিছুই নেই, তবে সচেতন থাকতে হবে।