রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

জামাল ফকির নৌকার মাঝি হওয়ায় আনন্দে ভাসছে তুলাসারবাসী

জামাল ফকির নৌকার মাঝি হওয়ায় আনন্দে ভাসছে তুলাসারবাসী

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর ব্যক্তিগত সচিব মো. জামাল হোসেন ফকির আসন্ন শরীয়তপুর সদর উপজেলার তুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন। নৌকার মনোনয়ন নিয়ে তিনি গত বুধবার ঢাকা থেকে নিজ এলাকায় গনগনের মাঝে ফিরে আসলে শত শত মানুষ তাকে ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন।

নিজ এলাকায় ফিরে তিনি মানুষের ভালবাসায় সিক্ত হন। আনন্দ মিছিল বের করে ইউনিয়নের মানুষ। জামাল ফকির নৌকা নিয়ে এলাকায় ফিরে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় ও দোয়া আশির্বাদ কামনা করেন। শুকরিয়া আদায় স্বরূপ মিলাদ মাহফিলের আয়োজন করেন তিনি। মিলাদ মাহফিলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ,কৃষকলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীসহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ অংশ গ্রহন করেন। ইউনিয়নবাসী ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করার অঙিকার ব্যক্ত করেন।

নেতাকর্মীদের উদ্যেশ্যে জামাল ফকির বলেন, আমাকে নৌকার মনোনয়ন দেওয়ায় আমার প্রিয় নেতা ইকবাল হোসেন অপু ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনা অনেকেই আমার সম্পর্কে জানেন। আমি কৃষক পরিবারের সন্তান। আমি ছাত্রলীগের রাজনীতি করেছি। সততা এবং মানুষের ভালোবাসাই আমার একমাত্র পুজি। আমি ছিটারী বাটপারী বুঝিনা। সন্ত্রাসী চাঁদাবাজি শিখিনাই। আমি মানুষকে ভালোবাসতে শিখেছি, মানুষের সেবা করতে শিখেছি। তাই আমি যেন তুলাসার ইউনিয়নবাসী সেবা করে যেতে পারি সেজন্য আপনারা আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।