রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

রামভদ্রপুর ইউপি’র চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রার্থী জসিম উদ্দিন খান

রামভদ্রপুর ইউপি’র চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন প্রার্থী জসিম উদ্দিন খান

শরীয়তপুরজেলার ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের তরুন মানব সেবার অঙ্গীকার নিয়ে ধর্ম-বর্ণ নির্বিশেষে একজন আদর্শবান ও সফল ব্যবসায়ী সমাজ সেবক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মোঃ জসিম উদ্দিন খান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ উপলক্ষে সকলের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন।

জসিম উদ্দিন খান রামভদ্রপুর ইউনিয়নের কৃতি সন্তান। বিগত ১ দশক ঢাকায় অবস্থান করে ব্যবসা বানিজ্য চালিয়ে যাচ্ছেন।

কিন্তু তার জন্মস্থানের সাথে কোনরকম দূরত্বের সৃষ্টি হয়নি সব-সময় চেষ্টা করেছেন প্রতি মাসে অন্তত ১ বার হলেও জন্মস্থান রামভদ্রপুর ইউনিয়নে এস সকল আত্মীয় স্বজন, পাড়া-প্রতিবেশীদের সাথে দেখা করতেন এবং ভালমন্দ খোজ খবর নিতেন।

মোঃ জসিম উদ্দিন খান একান্ত এক সাক্ষাৎকারে রুদ্রবার্তাকে বলেন, রামভদ্রপুর ইউনিয়নবাসীর নিকট আকুল আবেদন আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন। গণতন্ত্রের অধিকার সবার আছে। বিগত দিনের সময় গুলো পেছেনে ফেলে এখনি ভাবনার সময় চিন্তা-চেতনার সঠিক সিদ্ধান্ত নির্ভর করবে আপনাদের চেয়ারম্যান কে হবে।

তিনি আরও বলেন, আমি জনকল্যাণে কাজ করতে চাই ধর্ম-বর্ণ নির্বিশেষে শিক্ষা স্বাস্থ্য, কৃষি, স্যানিটারি সমাজ কল্যাণে ও যোগাযোগ ব্যবস্থা সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবো। আমি আশা করি আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলকো থেকে সন্ত্রাস, মাদক, ইভটিজিং এবং সন্ত্রাস চিরতরে নির্মূল করবো। আমি জনগণের পাশে আছি থাকবো এবং ভবিষৎতেও থাকতে চাই।