রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
সখিপুরের চরসেনসাস ইউনিয়ন পরিষদ নির্বাচন

ব্যাপক উন্নয়নের কারিগর হলেন জিতু মিয়া বেপারী

ব্যাপক উন্নয়নের কারিগর হলেন জিতু মিয়া বেপারী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১-এর চতুর্থ ধাপে চরসেনসাস ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ১০ নভেম্বর নির্বাচনের তপসিল ঘোষনা করা হয়।

২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন জনপ্রতিনিধি চেয়ারম্যান-মেম্বারগণ প্রচারণার মাধ্যমে তাদের অবদানের কথা তুলে ধরেন। চরসেনসাস ইউনিয়নের ব্যাপক উন্নয়নের কারিগর বর্তমান চেয়ারম্যান জিতু বেপারী আগামী নির্বাচনেও একজন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার অবদানের কথা বলতে গিয়ে উল্লেখ করেন, আমি জিতু মিয়া বেপারী চরসেনসাস ইউনিয়ন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রথম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি এবং গত নির্বাচনেও বিপুল ভোটে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করতে গিয়ে এ পর্যন্ত অত্র ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছি এবং বিভিন্ন কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। জনগণ আসন্ন ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের ব্যালটের মাধ্যমে এ উন্নয়ন কর্মকান্ডের জবাব দিবে।

আমাদের অভিভাবক মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সহযোগিতা এবং তাঁরই অনুপ্রেরণায় চরসেনসাস ইউনিয়নের উপর দিয়ে চারলেনের রাস্তা, বিভিন্ন পাকা সড়ক, স্কুল, মসজিদ, মাদ্রাসাসহ অন্যান্য প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। ইতিমধ্যে দুটি পাকা সড়কের অনুমোদন হয়েছে, যার কার্যক্রম অতিশীঘ্রই সম্পন্ন হবে। আমি চেয়ারম্যান থাকাকালীন সময়ে মানুষের পাশে থেকে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং আমার নিজ তহবিল থেকে অসহায় জনসাধারণের জন্য অনেক সাহায্য সহযোগিতা করেছি। করোনাকালীন সময়ে এবং বিভিন্ন ধর্মীয় উৎসবে সর্বদা অসহায় জনগণের পাশে দাড়িয়েছি। আমি আগামী পাঁচ বছর জনগণের সেবা দেওয়ার জন্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এ প্রার্থী হয়েছি। যদি জনগণ মনে করে, জিতু বেপারী চেয়ারমান হলে চরসেনসাস ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হবে, মানুষ ভালোবাসা পাবে, কোন দুর্নীতি থাকবেনা, কোনো রকমের অসামাজিক কার্যকলাপ সংঘটিত হবে না এবং মানুষ নির্ভোয়ে নির্দ্বিধায় বসবাস করতে পারবে, সে কাজটি আমি করবো। তার পাশাপাশি আমাদের এলাকার নিরীহ মানুষের পাশে দাঁড়াবো, যাতে কেউ ধোকা দিয়ে এলাকার নিরীহ মানুষকে হয়রানি করতে না পারে। আমি আশাবাদী আগামী নির্বাচনে আমাকে জনগণ বিপুল ভোটে নির্বাচিত করবে এবং এলাকার ব্যাপক উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে ইনশাআল্লাহ।