বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ সালাউদ্দিন মাদবর

নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ সালাউদ্দিন মাদবর

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ সালাউদ্দিন মাদবর।

একজন প্রবীণ রাজনীতিবিদ, সদা হাস্যোজ্জল ও সাদা মনের মানুষ মোঃ সালাউদ্দিন মাদবর ইতোপূর্বে নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। মোঃ সালাউদ্দিন মাদবর ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন এবং ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মোঃ সালাউদ্দিন একান্ত এক সাক্ষাতকারে বলেন, আমি ২০১৬ সালে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ছিলাম। এবারও আমি নির্বাচনে অংশগ্রহণ করার লক্ষে মনোনয়নপত্র দাখিল করেছি। আমার প্রিয় নেতা প্রায়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাকের সু যোগ্য সন্তান শরীয়তপুর ৩ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এখনো যে সিদ্ধান্ত দিবেন জনগণ সে সিদ্ধান্ত মেনে নিবেন আমি বিশ্বাস করি। যদি নাহিম রাজ্জাক এমপি যদি বলেন আপনি নির্বাচন কইরেন না আমি নির্বাচন করবোনা। যদি তিনি সমর্থন দেন তবেই আমি নির্বাচনে অংশগ্রহণ করবো। ভেদরগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সামনে এক বক্তব্য কালে তিনি এ কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ পৌরসভার সাকেব মেয়র ও ভেদরগঞ্জ উপজেলার আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মান্নান হাওলাদার, আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ শফিকুল ইসলাম(শফি রাড়ী), আওয়ামীলীগ নেতা দুলু মুন্সি, এ্যাডভোকেট ইমরান, মতিউর রহমান উকিল , আমিনুল হক মাদবর সহ প্রমুখ।

মোঃ সালাউদ্দিন মাদবর নারায়নপুর ইউনিয়নে সমস্ত ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ব্যাপক ভাবে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে জনগণের মূল্যবান ভোট প্রার্থনা করছেন।
#