বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং
শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার

রামভদ্রপুর ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আরশাদ আলী ছৈয়ালের মিলাদ ও আলোচনা সভা

রামভদ্রপুর ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আরশাদ আলী ছৈয়ালের মিলাদ ও আলোচনা সভা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত মেম্বার আরশাদ আলী ছৈয়াল। তিনি ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে অংশগ্রহণ উপলক্ষে ব্যাপক জনসমর্থন নিয়ে ১৯ নভেম্বর শুক্রবার তার নির্বাচনী এলাকায় মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভার আয়োজন করেন। এ সময়ে তিনি বলেন, বিগত সময়ে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছে। আমি সবসময় জনগণের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকব। আপনারা জানেন আমি মেম্বার থাকাকালীন বিভিন্ন সময়ে এলাকার উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ করেছি। এ উন্নয়ন ধারা অব্যাহত রাখার জন্য আবারো আপনাদের সমর্থনে নির্বাচনে অংশগ্রহণ করেছি।

তিনি ৫নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। আরশাদ আলী ছৈয়াল একজন সমাজ সেবক, শিক্ষানুরাগী, বন্ধুসুলভ ও সুন্দর মনের অধিকারী। তিনি নিজস্ব অর্থায়নে রামভদ্রপুর স্বতন্ত্র এবতেদায়ী দাখিল মাদ্রাসায় ৪ শতাংশ জমি ও ৫ বান টিন, সেনের বাজার জামে মসজিদ-এ ১৭ হাজার টাকা অনুদান, ৫নং ওয়ার্ড বাবরী জামে মসজিদ-এ ৭০ ব্যাগ সিমেন্ট, বেপারী বাড়ি জামে মসজিদ-এ ৩০ ব্যাগ ও ২৭ হাজার টাকা অনুদান, চর রামভদ্রপুর সরদার বাড়ি জামে মসজিদ-এ ১ টন রড, চর রামভদ্রপুর খান বাড়ি জামে মসজিদ-এ ২ বান টিন ও ৫ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও এলাকার অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে তার সাধ্যমতো সাহায্য-সহযোগিতা করে থাকেন। তার এলাকায় সরকারী ভাবে কাঁচা ও পাকা সড়ক নির্মাণ, ড্রেন নির্মাণ, পাকা ঘর, টল ঘর সংস্কার, দূর্গা মন্দিরের ঘর নির্মাণ, ঘাটলা নির্মাণ, বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ, কাঠের পুল নির্মাণ, গভীর নলকূপ স্থাপন সহ আরো বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন। একজন সফল মেম্বার হিসেবে এলাকায় তার ব্যাপক সুনাম ও সুখ্যাতি রয়েছে।

আরশাদ আলী ছৈয়াল একান্ত এক সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন নিয়ে ৫নং ওয়ার্ড থেকে আমি মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছি। জনগণ আমাকে পুণরায় ভোটের মাধ্যমে নির্বাচিত করলে আমি আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে উন্নয়নের ধারা অব্যাহত রাখব ইনশা-আল্লাহ।