সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

ভেদরগঞ্জে মোস্তফা বিএসসি’র মৃত্যুতে স্মরণসভা

ভেদরগঞ্জে মোস্তফা বিএসসি’র মৃত্যুতে স্মরণসভা

জেলার ভেদরগঞ্জ উপজেলার “ভেদরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের” সদ্য প্রয়াত শিক্ষক মরহুম মোঃ মোস্তফা বিএসসি’র স্বরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ভেদরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজ মাঠে প্রাক্তন শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এই স্বরণসভা ও দোয়া মাহফিল আয়োজন করেন। ভেদরগঞ্জ পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হাওলাদারের সঞ্চলনায় ও ভেদরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, বিশেষ অতিথি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা: হেলাল উদ্দিন, সরকারি এম এ রেজা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চৌকদার, উপজেলা আওয়ামীগের সভাপতি তোফাজ্জল মোড়ল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর মান্নান হাওলাদার, বীরমুক্তযোদ্ধা মান্নান রাড়ী, গনি তালুকদার, জব্বর রাড়ী, মুন্না সিকদার, সাবেক ছাত্র নেতা রোমান খান, নীবর মুন্সী প্রমূখ।

এছাড়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন মোঃ মোস্তফা বিএসসি’র পরিবারের সদস্য ও আত্মীয় স্বজন। প্রাক্তন শিক্ষার্থীরা মো: মোস্তফা বিএসসির স্মৃতি চরন করতে গিয়ে কেঁদে কেঁদে বলেন, স্যার ছিলেন একজন আদর্শ শিক্ষক। তার আদর্শে ভেদরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের কর্মচারীসহ উপজেলার সাধারণ মানুষও মুগ্ধ ছিলেন। তিনি শিক্ষার্থীদের সাথে যেমন আচরণ করতেন তা অবস্বরনীয় হয়ে থাকবে । তাঁর আদর্শকে ধারণ করে আমরা ভবিষ্যৎ জীবনে চলতে চাই। স্যারের জন্য সবাই দোয়া করবেন তিনি যেন জান্নাতবাসী হয়।

মোঃ মোস্তফা বিএসসি সম্পর্কে স্কুলের অভিভাবকবৃন্দ বলেন, মোস্তাফা স্যার ছিলেন একজন সাদা মনের মানুষ। এত অল্প বয়সে তিনি চলে যাবেন এখনও বিশ্বাস হচ্ছে না। মোস্তফা স্যারের মুত্যুতে শুধু পবিবারই অভিভাবকহীন হয়নি। এই শিক্ষা প্রতিষ্ঠানও একজন ভালো শিক্ষক হারিয়েছেন। পরে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।