সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) বিকাল ৪ টায় শরীয়তপুর সদর উপজেলার বালুচরা “আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়” মিলনায়তনে ঈদ পুনর্মিলনী এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের সভাপতি ও বাংলাদেশ ইনস্যুরেন্স এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য বিএম ইউসুফ আলী। বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আমির হোসেন কোটারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী বিএম নওশের আলী নাঈম, পপুলার লাইফ ইনস্যুরেন্স এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী, ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ মোতাহার হোসেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোঃ লিঃ এর ডিএমডি হাবিবুর রহমান শেখ, জপসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার মাদবর, বিএম ইউসুফ আলীর ছেলে ডা. মাহমুদুল হাসান ইমন, মেহেদি হাসান নাহিদ, কাগদী দাখিল মাদ্রাসার সুপার মো. কামরুজ্জামান, সাবেক কাউন্সিলর নুরুল ইসলাম শিকদার, মোস্তফা হাওলাদার, এডভোকেট মাহিনুর রহমান সুমন প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। এছাড়া বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। ধন্যবাদান্তে ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলমগীর হোসেন। ২০১৫ সালে বিএম ইউসুফ আলী বিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। বর্তমানে বিদ্যালয়ে ৪৮০ জন শিক্ষার্থী রয়েছে।