মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

মাহমুদপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাহমুদপুর ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মে) বিকেল ৩ টায় মাহমুদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে এ সম্মেলন আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ।

প্রথম অধিবেশনে মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান ঢালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন খান ও জেলা ছাত্রলীগ নেতা আশাদুজ্জামান শাওন-এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম তপাদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন ও প্রধান বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

অন‍্যান‍্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ইসমাইল হোসেন মাদবর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান মাদবর, সদর উপজেলা আওয়ামীলীগের সদস‍্য মাষ্টার আব্দুল হামিদ সরদার, এডভোকেট এমদাদ হোসেন খান, জেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান রাশেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আবদুস সালাম, বিশিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নান্নু তালুকদার ও মাহমুদপুর যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন হান্নান তালুকদার প্রমুখ নেতৃবৃন্দ। দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ালীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনে যোগদান করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেসনের সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম তপাদার চিকন্দী ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার আহবান জানান।


error: Content is protected !!