মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন, ২০২২ উদযাপন উপলক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শরীয়তপুর জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত এবং জেলা শিশু একাডেমি ও জেলা শিল্পকলা একাডেমি, শরীয়তপুরের সহযোগিতায় চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (১৯ মে), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শরীয়তপুরের জেলা কার্যালয়ে বিকাল ৪টায় আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য ছিল “মুজিববর্ষের অঙ্গিকার, মাদক করবো পরিহার। মাদক বিষয়ে হই সচেতন, বাঁচাই প্রজন্ম বাঁচাই জীবন।”
চারটি ক্যাটাগরিতে মোট ১৪০ জন শিশু উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এদের মধ্যে রচনা প্রতিযোগিতায় ৮০ জন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ৬০ জন অংশ ২৪ জন বিজয়ী হয়। এদের মধ্য প্রথম স্থান অধিকার অর্জনকারী ৮ জন আগামী ২৬ জুন ঢাকায় জাতীয় প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মোঃ নাজির উল্লাহ্, সহকারি পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শরীয়তপুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন, পরিদর্শক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শরীয়তপুর, মোঃ মনিরুল ইসলাম, হিসাব রক্ষক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শরীয়তপুর, মোঃ তাছাদ্দেক হোসেন, সহকারি প্রসিকিউটর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শরীয়তপুর। এছাড়াও অংশগ্রহণকারী ছেলেমেয়েদের অভিভাবক, শিশু ও শিল্পকলা একাডেমির প্রশিক্ষকবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!