মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

প্রবাসী পরিবারকে হয়রানি করতে মিথ্যা মামলা, প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রবাসী পরিবারকে হয়রানি করতে মিথ্যা মামলা, প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শরীয়তপুর জেলা শহরে পৌরসভার ০৮ নং ওয়ার্ডের স্বর্নঘোষ গ্রামের রেমিট্যান্স যোদ্ধা মোঃ শাহাদাত হোসেন তালুকদার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঘন্টা ব্যাপি মানববন্ধন করেছেন গ্রাম বাসী।

বুধবার (০৮ জুন) সকালে স্বর্নঘোষ প্রাথমিক বিদ্যালয় মাঠে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও প্রতিবাসভা অনুষ্ঠিত হয়। মানববন্ধ ও প্রতিবাদ সভায় শত শত গ্রাম বাসী মুখে রেমিট্যান্স যোদ্ধা শাহাদাত হোসেন বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও উদ্দেশ্য মূলকভাবে দায়েরের করা মিথ্যা মামলা প্রত্যার চাই প্রত্যাহার চাই এই স্লোগানে একটি মিছিল বের করেন গ্রাম বাসী।

এই ঘটনায় ন্যায় বিচার পাওয়ার জন্য পুলিশ সুপার বরাবর লেখিত অভিযোগ করেন এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন প্রবাসীর বাবা মোঃ বাদশা তালুকদার ।

এসময় বক্তারা বলেন, শাহাদাত তালুকদার দীর্ঘদিন ধরে প্রবাস জীবনে পাড়ি জমান, একযুগের বেশি শাহাদত দুবাইতে শ্রমিকের কাজ করছেন। দীর্ঘ বৎসর হয়েগেলো কখনো শুনিনি ও দেখিনি শাহাদাত কোনো অপরাধে জড়িত।

আমরা তাই গ্রাম বাসী মানববন্ধ ও প্রতিবাদ সভার আয়োজন করেছি। এসময় অবিলম্বে রেমিট্যান্স যোদ্ধা শাহাদাত হোসেন তালুকদারের নামে মিথ্যা অপপ্রচার ও মিথ্যা মামলা প্রত্যাহারসহ হয়রানী বন্ধের দাবি জানাচ্ছি।

পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান জানান, আমি একটা লেখিত অভিযোগ পেয়েছি,বিষয়টি তদন্ত পূর্ব ব্যবস্থা গ্রহন করা হবে।


error: Content is protected !!