মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই জিলহজ্জ, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ ইং

রাত ১২টায় কেক কেটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী

রাত ১২টায় কেক কেটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী

আওয়ামীলীগ সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর উদ্যোগে শরীয়তপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (২২ জুন) দিনগত রাত ১২টা ১ মিনিটে শহরের চৌরঙ্গী মোড়ে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল বিশেষভাবে আলোকসজ্জা করা হয়। এসময় আতশবাজি ফোটানো ও শ্লোগানে শ্লোগানে চৌরঙ্গীর মোড় মুখরিত করে তোলে নেতাকর্মীরা।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, এডভোকেট আলমগীর মুন্সী, কামরুজ্জামান উজ্জ্বল আকন, মোজাফফর জমাদার, জেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর মৃধা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভার মেয়র এডভোকেট পারভেজ রহমান জন, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিল মো. বাচ্চু বেপারী, মাষ্টার হারুন অর রশিদ হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাইজুল সরকার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু, বিপ্লব হোসেন নিপু সহ জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
#


error: Content is protected !!