শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

শরীয়তপুরে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

শরীয়তপুরে মাদক বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০২২ উপলক্ষ্যে জেলা প্রশাসন, শরীয়তপুর ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শরীয়তপুরের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২৬ জুন রোববার মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০২২ এর এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি”।

২৬ জুন (রবিবার), সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে শরীয়তপুর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে অংশগ্রহণ করে জেলা প্রশাসক পারভেজ হাসান সহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্রবৃন্দ।

এরপর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক, শরীয়তপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ-আল-মুরাদ, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুদ্দিন গিয়াস।


error: Content is protected !!