বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং
শরীয়তপুর ডোমসারে

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৫ আগষ্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শাহাদাত বরন কারিদের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার বাজারে।

বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ডোমসার ইউনিয়ন পরিষদ, ডোমসার বাজার ও যুবসমাজের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ডোমসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার মজিবুর রহমান খান এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগ এর সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুর রব মুন্সি, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন ও শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের ৪৭-তম শাহাদাত বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এ জারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার কে হত্যা করেছে তাদের সেই চক্রান্ত বৃথা হয়ে গিয়েছে

আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তিন তিন বারের প্রধান মন্ত্রী ডোমসার তথা শরীয়তপুরের মাটি আওয়ামী লীগ এর ঘাটি, আজ আমরা শপথ করি আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করি।

এ সময়ে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা বাস শ্রমিক ইউনিয়ন সভাপতি ফারুক চৌকিদার , পালং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আজহার খান ও ডোমসার বাজার বণিক সমিতির সভাপতি দেলোয়ার খান।

উক্ত অনুষ্ঠানের শেষে দোয়া পরিবেশন করেন ডোমসার বাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর ইমাম মুফতি ফরিদ উদ্দিন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন ডোমসার বাজার বণিক সমিতির আরো নেতৃবৃন্দ ও ডোমসার ইউনিয়ন এর যুবসমাজ।


error: Content is protected !!