Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বিচারকদের প্রগতির চেতনা ধারণ করতে হবে : শেখ মফিজুর রহমান

বিচারকদের প্রগতির চেতনা ধারণ করতে হবে : শেখ মফিজুর রহমান

শরীয়তপুর জেলায় কর্মরত বিচারক বৃন্দের উপস্থিতে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের প্রয়াত সদস্য সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ে এবং সোহেল আহমেদ এর অম্লান স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ১৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ।

শরীয়তপুর জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর সভাপতিত্বে এবং সহকারী জজ মোঃ সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক স্বপন কুমার সরকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: সালেহুজ্জামান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু ইব্রাহিম সহ অন্যান্য বিচারকবৃন্দ।

উক্ত আলোচনা সভায় সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বক্তব্যে বলেন, ২০০৫ সনের আজকের এই দিনে আমাদের দুইজন সহকর্মী জগন্নাথ পাঁড়ে এবং সোহেল আহমেদ-কে জঙ্গিরা বোমা হামলা করে নির্মমভাবে হত্যা করে। তারা বিচার বিভাগ-কে টার্গেট করে দেশকে জঙ্গিবাদের চারণভূমিতে পরিণত করতে চেয়েছিল। কিন্তু তারা ব্যর্থ হয়েছিল। বিচার বিভাগ ও দেশকে এগিয়ে নিতে হলে বিচারকদের প্রগতির চেতনা ধারণ করতে হবে।