শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

ঢাকা শরীয়তপুর মহাসড়কে বিআরটিসি বাস উলটে খাদে

ঢাকা শরীয়তপুর মহাসড়কে বিআরটিসি বাস উলটে খাদে

ঢাকা-শরীয়তপুর সরু মহাসড়কে শরীয়তপুরের নড়িয়ায় বিআরটিসি বাস খাদে পড়ে গিয়ে অন্তত ২০-২৫জন আহত হয়েছে। আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও শরীয়তপুর সদর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭-নভেম্বর) দুপুরে ডামুড্যা থেকে ঢাকাগামী একটি বাস পথিমধ্যে জাজিরার কাছাকাছি নড়িয়া উপজেলার জামতলা ও বেইলীব্রীজের মধ্যবর্তী এলাকায় রাস্তার কিনারে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় আশেপাশে থাকা স্থানীয় লোকজন এসে বাস থেকে আহতদের অন্তত ২০-২৫ জনকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও শরীয়তপুর সদর স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে। তবে এখনও পর্যন্ত কোন নিহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় জয়নাল আবেদীন জানান, আমি মাঠে কাজ করছিলাম হঠাৎ দেখি বিআরটিসির বাসটি উলটে পড়ে গিয়েছে। আমরা তাৎক্ষনিক এসে অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি, তবে কেউ মারা যায়নি।

এদিকে ঘটনার প্রায় ঘন্টাখানেক পরে ঘটনাস্থলে শরীয়তপুর ও জাজিরা ফায়ার সার্ভিসের দুইটি টিম এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে তাদের আসার পূর্বেই বাসের যাত্রীদের সরিয়ে নেয় স্থানীয়রা।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসাইন জানান, আমরা খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে আসি। তবে আমরা আসার পূর্বেই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে ফেলে। তবে বাসের নিচে কেউ রয়েছে কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্যঃ কিছুদিন পূর্বে দূর্ঘটনা প্রবন এই একই জায়গায় একটি মাইক্রোবাস উলটে খাদে পড়ে গিয়ে শরীয়তপুর জজকোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর রাশেদুল ইসলাম ও তার শিশু মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়।


error: Content is protected !!