শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
শনিবার, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং

বিচার বিভাগ অথৈ সমুদ্রে আশার বাতিঘর : শেখ মফিজুর রহমান

বিচার বিভাগ অথৈ সমুদ্রে আশার বাতিঘর : শেখ মফিজুর রহমান

শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতে কর্মরত অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আবু ইব্রাহিম এর বদলি এবং চিকন্দি সদর আদালতের বিচারক সিনিয়র সহকারী জজ মিল্টন হোসেন এর যুগ্ম জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি ও বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ১৭ নভেম্বর, ২০২২ খ্রিঃ তারিখ।

উক্ত বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলার সিনিয়র জেলা ও দায়রা শেখ মফিজুর রহমান। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান, যুগ্ম জেলা ও দায়রা জজ আফরোজা বেগম, নুরুল আলম সিদ্দীকক-সহ শরীয়তপুর জেলায় কর্মরত অন্যান্য বিচারকবৃন্দ এবং কর্মচারীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান উল্লেখ করেন, বদলী শব্দের সাথে সরকারি কর্মকর্তাগণের ঘনিষ্ঠ সম্পর্ক। তবে অফিস হচ্ছে কাজের জায়গা। আমরা সবাই যেন নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।কারণ বিচার বিভাগ অথৈ সমুদ্রে আশার বাতিঘর।

উক্ত অনুষ্ঠানে সিনিয়র জেলা ও দায়রা শেখ মফিজুর রহমান বিদায়ী বিচারকবৃন্দের প্রতি আন্তরিক অভিবাদন ও শুভেচ্ছা জানিয়ে তাদের কর্ম ও ব্যক্তি জীবনে সুখ ও সমৃদ্ধি কামনা করেন।


error: Content is protected !!