বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং
শরীয়তপুর আসতে পেরে নিজেকে ধন্যমনে করি

শরীয়তপুর নবাগত জেলা নির্বাচন অফিসার মোঃ সোহেল সামাদ

শরীয়তপুর নবাগত জেলা নির্বাচন অফিসার মোঃ সোহেল সামাদ

জেলা সার্ভার স্টেশন নবাগত জেলা নির্বাচন অফিসার মোঃ সোহেল সামাদ যোগদান করেছেন। তিনি দৈনিক রুদ্রবার্তাকে এক সাক্ষাৎকারে বলেন, আমি গত ২ তারিখে এই অফিসে যোগদান করেছি। এর আগে বরিশাল জেলায় অতিরিক্ত আঞ্চলিক কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছি। ২০০৫ সালে চাকুরীতে যোগদান করি। গ্রামের বাড়ি বরিশাল ভোলা শহরে।

নির্বাচন কমিশনার আনিসুর রহমান এর মাতৃভূমি শরীয়তপুর জেলায় দায়িত্ব পেয়ে কেমন অনুভূতি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি গর্বিত। এই জেলায় আমার শ্রদ্ধাভাজন মাননীয় নির্বাচন কমিশনার আনিসুর রহমান স্যারের জন্ম ভূমি। আমি এই জেলায় দায়িত্বপ্রাপ্ত অফিসার হয়ে আসতে পেরে নিজেকে ধন্যমনে করি।

আমার প্রচেস্টা থাকবেন আমি যাতে করে আমার দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারি। সামনে আগামী ২৯ তারিখে আমাদের একটা নির্বাচন আছে। জাজিরায়,আর ডামুড্যায়, দুইটা উপজেলায় নির্বাচন হবে। এখানে আসার পরে এটাই আমার ফাস্ট এসাইনমেন্ট। নির্বাচনটা যেন সুষ্ঠ-সুন্দর এবং সবার কাছে গ্রহণ যোগ্য হয়। আমার সর্বাত্মক চেষ্টা থাকবে। নির্বাচন সংশ্লিষ্ঠ যারাই থাকবেন আমি সবার কাছে সর্বাত্মক সহোযোগিতা কামনা করছি। একই সাথে এই জেলায় ও উপজেলা গুলোতে জাতীয় পরিচয়পত্রের যে সকল সেবা কর্যক্রম চলমান আছে। এই কার্যক্রম যাতে সুন্দর ও সুষ্ঠু ভাবে সেবা পরিচলনা করতে পারি,এটা আমার লক্ষ থাকবে। জনসেবা যাতে দূর্ভোগে পরিনত না হয়।

সঠিক ভাবে জনগণ যেন আমার অফিস থেকে সেবা পায়। সেটা আমি সঠিক ভাবে নিশ্চিত করবো। কারও যদি কারও বিরুদ্ধে অভিযোগ থাকে তাহলে আমি যথাসাধ্য চেষ্টা করবো সমাধান করার জন্য।


error: Content is protected !!