বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

জাকের পার্টি ছাত্রফ্রন্টের উদ্যেগে কেন্দ্রীয় দাওয়াত মিশন ও আলোচনা সভা

জাকের পার্টি ছাত্রফ্রন্টের উদ্যেগে কেন্দ্রীয় দাওয়াত মিশন ও আলোচনা সভা

উপ মহাদেশের প্রখ্যাত ইসলাম প্রচারক বিশ্বওলি খাজাবাবা ফরিদপুরী (রাঃ) সাহেব এর উফাত দিবস উপলক্ষ্যে মহা পবিত্র ইসলামী মহা সম্মেলন, আগামী ১৮,১৯,২০,২১- ফেব্রুয়ারী-২০২৩ ইং উপলক্ষ্যে জাকের পার্টি ছাত্রফ্রন্ট শরীয়তপুর জেলার উদ্যোগে – জেলার ছাত্রফ্রন্টের সভাপতি জনাব নুরুল ইসলাম নাহিদ এর সভাপতিত্বে কেন্দ্রীয় দাওয়াতি মিশন ও আলোচনা সভা – অনুষ্ঠিত।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন- ছাত্রফ্রন্ট এর কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক জনাব স্বপ্ন মাহমুদ, এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে স্বপ্ন মাহমুদ বলেন, জাকের পার্টি একটি আদর্শ কেন্দ্রিক সংগঠন, যেই আদর্শের মাধ্যমে দেশ এবং জাতিকে ঐক্য বদ্ধ করে দেশের মানুষকে রাজনৈতিক ও অর্থ নৈতিকভাবে মুক্ত করা হবে।

দেশের মানুষ রাজনৈতিক ভাবে চরম সংস্কাটের মধ্যে আছে, এর থেকে মুক্তি পেতে হলে জাকের পার্টির চেয়ারম্যান স্যারের বিকল্প না।
সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম নাহিদ জাকের পার্টির আদর্শিক পরিচয় তুলে ধওে তিনি বলেন, আমাদের দেশকে যদি প্রকৃত পক্ষে সোনার বাংলা গড়তে হলে আমাদের দেশের মানুষদের কে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সোনার মানুষ গড়ার এক মাত্র কাড়িগর হলো জাকের পার্টির মহামান্য চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদী সাহেব, দেশ থেকে সকল প্রকার দূর্নীতি মুক্ত করার জন্য একজন দূর্নীতি মুক্ত নেতার খুব দরকার, দূর্নীতি মুক্ত নেতা হিসেবে জাকের পার্টির চেয়ারম্যান এর বিকল্প এদেশে কেউ নাই।

জেলা ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক খান মাসুদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান সুসম্পন্ন হয়।অনুষ্ঠান শেষে জেলার যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাকিব মোল্লার নেতৃত্বে তাবারক বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

 


error: Content is protected !!