বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

খুলনায় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বীমা দাবির চেক হস্তান্তর

খুলনায় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বীমা দাবির চেক হস্তান্তর

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড খুলনায় ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠানে গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে।

বুধবার ১৮ জানুয়ারি খুলনা শহরের সোনাডাঙ্গা মোড়ে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের নিজস্ব ভবন সেমিনার কক্ষে ইউনিটের ম্যানেজারদের নিয়ে ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বীমা দাবির চেক হস্তান্তর করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিএম ইউসুফ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী ও উর্ধ্বতন উপ ব্যবস্থাপনা পরিচালক ( ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিএম ইউসুফ আলী বলেন, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড বীমা আইন অনুযায়ী সঠিক পদক্ষেপ নিয়ে দেশের সকল জেলা উপজেলা সহ প্রত্যন্ত অঞ্চলে কাজ করে যাচ্ছেন।

কোম্পানির গ্রাহকদের টাকা আমাদের নিকট আমানত। এ টাকা সঠিকভাবে ব্যবহার করে সময়মতো গ্রাহকদের হাতে লভ্যাংশ পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য। এজন্য কোম্পানির কর্মীদের সঠিকভাবে কাজ করতে হবে।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রকল্প পরিচালক ও খুলনা জেলা সমন্বয়কারী মোঃ সাইফুল ইসলাম রুবেলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড জনপ্রিয় বীমা প্রকল্পের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন মহাসিন, ইসলামী ডিপিএস প্রকল্পের উপ ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খলিলুর রহমান সিকদার, ইসলামী বীমা তাকাফুল প্রকল্পের নির্বাহী পরিচালক মোহাম্মদ এনামুল হক ও পপুলার ডিপিএস প্রকল্পের নির্বাহী পরিচালক মুফতি মোঃ দিদারুল ইসলাম প্রমুখ।

এছাড়া প্রকল্প ইনচার্জ সহ পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। সভা শেষে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি লিমিটেড এর সিইও বিএম ইউসুফ আলী বীমা গ্রাহকদের হাতে চেক তূলে দেন।

 


error: Content is protected !!