Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৮ জানুয়ারি সকাল ৯টায় বীরশ্রেষ্ঠ শহিদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ এর বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা শুরু হয়। এতে মোট ২৭টি ইভেন্টে শরীয়তপুর সদর উপজেলার ৩৬টি স্কুল ও মাদ্রাসার প্রায় সাত শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগীদের নিয়ে ১ থেকে ৫ ফেব্রুয়ারির মধ্যে জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র।
বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সদস্য সাইফুর রহমান রাজ্জাকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিজা খাতুন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদ হোসেন ও জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার হোসেন কামাল প্রমূখ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

প্রতিযোগিতা অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন বাংলাদেশ এ্যাথলেটিকস্ ফেডারেশন সদস্য এবং শরীয়তপুর জেলা ক্রীড়া সংস্থা ও সভাপতি, শরীয়তপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাইফুর রহমান রাজ্জাক।