Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে বিচার বিভাগের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

শরীয়তপুরে বিচার বিভাগের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট

শরীয়তপুরে বিচার বিভাগের আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার শরীয়তপুর জেলা জজ আদালত প্রাঙ্গণে সন্ধ্যে ৭ টা ৩০ মিনিটে এই ফাইনাল খেলা এবং রাত ৯ টা ৩০ মিনিটে পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিনিয়র জেলা ও দায়রা জজ শরীয়তপুর শেখ মফিজুর রহমান। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী ও রানারস আপদের মধ্যে ট্রফি ও মেডেল তুলে দেন।

এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, শরীয়তপুর মো: সালেহুজ্জামান টুটুল ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারটর বাদল বেপারীর দল এবং রানার্স আপ হন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলম ও সহকারী জজ হুমায়ুন কবির এর দল। আর ম্যান অব দ্যা ম্যাচ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: সালেহুজ্জান, ম্যান অব দ্যা টুর্নামেন্ন্ট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলম, সেরা উদিয়মান খেলোয়াড় সিনিয়র সহকারী জজ মো: সালাউদ্দিন এইসব শিরোপা জেতেন। আর সেরা ৪ এর খেলোয়াড় দের ক্রেস্ট এবং প্রত্যেক অংশগ্রহণকারীদের মেডেল প্রদান করা হয়। জানুয়ারির ২১ তারিখ এই এই টুর্নামেন্ট শুরু হয়। মোট ৮ টি দলের এই খেলায় অংশগ্রহণ করে।