Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে “আন্ত হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শরীয়তপুরে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজে “আন্ত হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

“প্রতিষ্ঠার দশম বর্ষে ঢাকা বিভাগে আমরা শীর্ষে” এই স্লোগানকে ধারণ করে মঙ্গলবার (১৪ফেব্রুয়ারী)-২০২৩ দুপুর ১১:৩০ টায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে গেল “আন্ত হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, কুচকাওয়াজ, সাহিত্য সংস্কৃতি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়।

এ সবাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ সালাম গ্রহণ করেন, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি এ কে এম শহিদুল হক বিপিএম, পিপিএম। এ সময় তিনি বলেন, আমাদের কলেজের মূলনীতি হচ্ছে ‘শিক্ষা, নৈতিকতা, মানবতার ও দেশপ্রেম’ এই গুণগুলো তোমরা হৃদয়ে ধারণ করবে, পাশাপাশি খেলাধুলা ও শরীরচর্চায় নিজেকে নিয়োজিত রাখবে তবে কাঙ্ক্ষিত লোককে পৌঁছাতে পারবে। শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ, মশাল প্রজ্জ্বলন, শরীর চর্চা, ডিসপ্লে প্রদর্শন, চূড়ান্ত পর্বের খেলাধুলা, সাংস্কৃতিক পরিবেশনা ছিল নান্দনিকপূর্ণ ও মনোমুগ্ধকর।

কলেজ অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল হক, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ট্রাস্টি বোর্ডের সদস্য ও পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)-এর সাবেক সভানেত্রী শামসুন্নাহার রহমান, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ট্রাস্টি বোর্ড সদস্য এ কে এম ইসমাইল হক, নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান ও শরীয়তপুর পৌরসভা মেয়র এডভোকেট পারভেজ রহমান জন ও মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ট্রাস্টি বোর্ড সদস্য এ কে এম নুরুল হক ও প্রমুখ গণমান্য ব্যক্তিবর্গ। এছাড়া অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবক মন্ডলী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সুধীজন অংশগ্রহণ করেন।