Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের ডোমসারে সন্ত্রাস চাঁদাবাজ দূর্নীতিবাজ ও মাদকের বিরুদ্ধে শান্তি মিছিল

শরীয়তপুরের ডোমসারে সন্ত্রাস চাঁদাবাজ দূর্নীতিবাজ ও মাদকের বিরুদ্ধে শান্তি মিছিল

শরীয়তপুর জেলার সদর উপজেলার ডোমসার ইউনিয়নে সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে শান্তি মিছিল করেছে ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ ও সাধারন জনতা।

২৬শে ফেব্রুয়ারী রোববার সকাল দশটার দিকে এই শান্তি মিছিল করেন, মিছিল শেষে ডোমসার ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।
ডোমসার ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ এমদাদ হোসেন মুন্সীর আয়োজনে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক খানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আক্তার হোসেন।

এসময় বক্তারা সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীদের সতর্ক করে বলেন, ডোমসার ইউনিয়নে এধরনের কোনো কার্যকলাপ চলবেনা , যারা এধরনের অপরাধে জড়িত আছেন তারা ভালো হয়ে যান অন্যাথায় আমরা কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবো বলে হুশিয়ারী দেন।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের শরীয়তপুর সদর উপজেলা শাখার সহ-সভাপতি সিরাজুল হক খান বলেন, আমরা শান্তি প্রিয় মানুষ শান্তিতে থাকতে চাই কেউ যদি ডোমসার এলাকায় সন্ত্রাস,চাঁদাবাজি, দূর্নীতি, মাদক কারবার করেন তাহলে তাদের বিরুদ্ধে আমরা কঠোর পদক্ষেপ গ্রহন করবো।

প্রধান অতিথির বক্তব্যে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আক্তার হোসেন বলেন, যারা সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতিবাজ, মাদক ব্যবসায়ী, জুয়ারী রয়েছে তাদের নির্মূল করতে আমরা বদ্ধ পরিকর, স্থানীয়দের উদ্দেশ্যে করে তিনি বলেন আপনারা এধরনের অপরাধীদের খবর আমাদের প্রতিনিয়ত জানাবেন আমরা সাথে সাথে আইনের আওতায় নিয়ে আসবো, এছাড়া ডোমসার ইউনিয়নে আমাদের বিট পুলিশের অফিসার ফরিদ আহমেদ আছেন তিনি আপনাদের সার্বক্ষনিক সহযোগিতা, নিরাপত্তা দেবে।

সন্ত্রাস, চাঁদাবাজ,দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে শান্তি মিছিলের আয়োজক ডোমসার ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তার বক্তব্যে অভিযোগ করে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রাথী বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান খান সন্ত্রাস, চাঁদাবাজ, দূর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীর সৃষ্টি করেছে এবং যারা এসব সন্ত্রাস চাদাবাজ দূর্নীতিবাজ মাদক ব্যবসায়ী তারা টোকাই নিম্ন শ্রেনীর মানুষ, তাদেরকে দিয়ে মজিবর চেয়ারম্যান এই ডোমসারের শতশত মুরুব্বী মানুষ অপমান অপদস্থ করেছে, এছাড়া যুবকদের মারধর করিয়েছে আমরা প্রশাসনের কাছে এসব ঘটনার বিচার দাবি করছি।