Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জ দুই স্ত্রী কাণ্ডে অশান্তি, ফ্যানে ঝুলে পড়লো কাঠমিস্ত্রী

ভেদরগঞ্জ দুই স্ত্রী কাণ্ডে অশান্তি, ফ্যানে ঝুলে পড়লো কাঠমিস্ত্রী

শরীয়তপুরের ভেদরগঞ্জে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় কালাম ভূঁইয়া (৩৫) নামের এক কাঠমিস্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ নভেম্বর) বেলা ১০টায় টার দিকে উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের পূর্ব মৃধা কান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কালাম ভূঁইয়া ওই এলাকার মৃত মনতা ভূঁইয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘ ৭ বছর আগে কালাম ভূঁইয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় একই এলাকার জুলিয়া আক্তারের সাথে। তাদের সংসারে ৩ টি শিশু সন্তান রয়েছে। কয়েক মাস আগে একজন বিবাহিত নারীর সাথে কালামের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠলে সেই নারীকে পালিয়ে নিয়ে বিয়ে করেন তিনি। তবে বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী তার বাবার বাড়ি নড়িয়া থাকতেন। কিছুদিন ধরে কালাম তার দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে নিয়ে আসার জন্য প্রথম স্ত্রীকে বলতে থাকেন। এই নিয়ে দুজনের মধ্যে কথার কাটাকাটি হলে গত সোমবার প্রথম স্ত্রী জুলিয়া রাগ করে বাসা থেকে বের হয়ে যান। আজ বুধবার ভোরে বাড়ির লোকজন কালামের ঘর ভেতর থেকে বন্ধ থাকতে দেখে ডাকাডাকি করতে থাকে। ভেতর থেকে কোনো সারাশব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে কালামকে ঘরের ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখেন। পরবর্তীতে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

 

স্থানীয় ইউপি সদস্য জান শরীফ মাঝি বলেন, আগের সংসার নিয়ে ওরা ভালোই ছিলো। স্ত্রীও খুব ভালো মানুষ ছিলো। পরে প্রেম করে আরেক জনের স্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন কালাম। এই নিয়ে সংসারে অশান্তি শুরু হয়। কয়েকদিন আগে প্রথম স্ত্রীও বাবার বাড়ি চলে যায় শুনেছি। আজ আবার খবর পেলাম কালাম নাকি ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

 

এ বিষয়ে সখিপুর থানা পুলিশের উপ-পরিদর্শক নুরুজ্জামান বলেন, আমরা ঘটনাস্থল থেকে কালাম নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি পারিবারিক কলহের কারনে কালাম আত্মহত্যা করেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।