Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67
চোখের জলে বিদায় দিলেন এই মহান বিচারককে.

শেখ মফিজুর রহমান-কে শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি’র অবিস্মরণীয় বিদায় সংবর্ধনা

শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর জেলা ও দায়রা জজ, রাজশাহী হিসেবে বদলী জনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান করছেন শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি।। দৈনিক রুদ্রবার্তা

শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর জেলা ও দায়রা জজ, রাজশাহী হিসেবে বদলী জনিত বিদায় উপলক্ষে শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি কর্তৃক এক অবিস্মরণীয় সংবর্ধনা সভার আয়োজন করা হয় ২৮ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ।

শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কামরুল হাসান এর সভাপতিত্বে আয়োজিত উক্ত সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুরের নবাগত বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ অনুপ কুমার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিজ্ঞ বিচারক মোঃ সোহেল আহমেদ, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাধারণত সম্পাদক অ্যাডভোকেট মো: তাজুল ইসলাম, বিজ্ঞ সরকারি কৌসুলি অ্যাডভোকেট আলমগীর মুন্সী, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর মির্জা হযরত আলী সহ বিজ্ঞ বিচারকবৃন্দ এবং শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

উক্ত বিদায় সংবর্ধনা সভায় বিজ্ঞ আইনজীবীগণ বিদায়ী অতিথি মানবিক বিচারক বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর বার ও বেঞ্চের মধ্যে সুসম্পর্ক বজায় রাখা, সরকারি খরচে আইনগত সহায়তা কার্যক্রমের বিস্তার ও ব্যাপক হারে মামলা নিষ্পত্তির ভূয়সী প্রশংসা করেন। বিজ্ঞ আইনজীবীগণ তার মাধ্যমে শরীয়তপুরে ন্যায়বিচার প্রতিষ্ঠিত হয়েছে মর্মে মতামত ব্যক্ত করে চোখের জলে এই মহান বিচারককে বিদায় জানান।

বিদায়ী বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ তার বক্তব্যে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবাইকে এক সাথে আন্তরিকতার সাথে কাজ করে যাওয়ার আহবান জানিয়ে ভবিষ্যতেও একইভাবে শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি বিচার বিভাগকে সহযোগিতা করে যাবে মর্মে তার আশাবাদ ব্যক্ত করেন।