Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে সাপের কামড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

শরীয়তপুরে সাপের কামড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

শরীয়তপুরের সখিপুরে সাপের কামড়ে সেলিম মাদবর নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার (১২ মে) দুপুর ১২টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

 

নিহত সেলিম মাদবর সখিপুর থানার হজরত আলী মুন্সীকান্দি গ্রামের বাসিন্দা। তিনি সখিপুর বাজারে ব্যবসার পাশাপাশি নিজের ফসলি জমি দেখাশোনা করতেন। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সকালে সেলিম নিজের কচুক্ষেতে কাজ করছিলেন। এ সময় তাকে একটি বিষধর সাপ কামড় দেয়। পরিবারের লোকজন তাকে স্থানীয় ওঝার কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হয়ে পড়লে কাছে চাঁদপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চাঁদপুর হাসপাতালেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। পরে ঢাকার পপুলার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় রবিবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহত সেলিম মাদবরের ছোট ভাই মনসুর মাদবর বলেন, ‘সাপে কাটার পর তাকে প্রথমে ওঝার কাছে নিয়েছিলাম। পরে চিকিৎসকের কাছে নিলেও আইসিইউতে থাকা অবস্থায় ঢাকার পপুলার হাসপাতালে তার মৃত্যু হয়েছে।’

সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরকার বলেন, সেলিম মাদবরকে সাপে কেটেছিল। ঢাকায় তার মৃত্যু হয়েছে। বর্তমানে সখিপুরে সাপের উপদ্রব বেড়েছে।  সবার সচেতন থাকা উচিত।