রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং, ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ রবিবার | ২৯শে মার্চ, ২০২০ ইং

ডামুড্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

রুদ্রবার্তা প্রতিবেদক

শনিবার, ১৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪২ পূর্বাহ্ণ | 225Views

ডামুড্যায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির আহমেদ নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টায় ঘরের পানির পাম্পের তার লাগাতে গিয়ে এই দুর্ঘটনা ঘাটে। নিহত সাব্বির আহমেদ উপজেলার কনেশ্বর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কাসেম মোল্লার ছেলে। সাব্বির ডামুড্যা সরকারি পূর্ব মাদারীপুর কলেজের ছাত্র ও কলেজ রোভার স্কাউটের সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক সাড়ে ৭ টার সময় নিজ বাসার মটারের তার মেরামত করার জন্য যায়। হঠাৎ করেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। এতে আহত হয় সাব্বির। পরে তাকে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের খালাতো ভাই (মায়ের বোনের ছেলে) এনামুল হক ইমরান বলেন, সাব্বির সন্ধ্যায় বাসার পানির পাম্পের বিদ্যুতের তার মেরামত করতে যায়। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়লে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এমারত হোসেন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!