বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ডামুড্যা সার্ভিস সেল উদ্বোধন

পপুলার লাইফ ইন্স্যুরেন্সের ডামুড্যা সার্ভিস সেল উদ্বোধন

শরীয়তপুরের ডামুড্যায় পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেডের আল-আমিন বীমা প্রকল্পের ডামুড্যা সার্ভিস সেল রবিবার (১৮ জুলাই ১০ টায় উদ্বোধন করা হয়েছে।

পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু তাহের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আল-আমিন বীমা প্রকল্প ডামুড্যা সার্ভিস সেল উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর নির্বাহী পরিচালক ও পি ডি মোঃ সফিকুল ইসলাম মাসুম। উদ্বোধন পূর্ব দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডামুড্যা সাবরেজিস্টার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মোঃ আবুু বকর সিদ্দিক।

আল-আমিন বীমা প্রকল্পের ডামুড্যা সার্ভিস সেল ইনচার্জ ও অতিরিক্ত প্রকল্প পরিচালক মোহাম্মদ নান্নু মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা সমন্বয়কারী সৈয়দ জাকারিয়া, প্রকল্প ইনচার্জ মোঃ কবির হোসেন হাওলাদার ও ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুল ইসলাম সোহেল। উপস্থিত ছিলেন জেএসজিএম মোঃ সেলিম, শরীয়তপুর সার্ভিস সেল ১ ইনচার্জ নজরুল ইসলাম নাদিম, দৈনিক যায়যায়দিন পত্রিকার ডামুড্যা উপজেলা প্রতিনিধি মোঃ কামাল সরদার, দৈনিক আলোকিত সকাল পত্রিকার ডামুড্যা উপজেলা প্রতিনিধি মোঃ মাহবুব আলম সিকদার, কোম্পানীর ডিসট্রিক কো-অর্ডিনেটর নাজমুন নাহার নিট, মোঃ বিল্লাল হোসেন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ কোম্পানীর কর্মী ও কর্মকর্তাগণ।