শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

করোনা সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়নে ডামুড্যায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

করোনা সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়নে ডামুড্যায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

ডামুড্যা উপজেলা প্রশাসন ও পুলিশ সরকার ঘোষিত চতুর্থ ধাপের লকডানের ৩য় দিনেও কঠোর অবস্থানে রয়েছে ।
২৫ জুলাই রবিবার সকাল সারে ৭টায় ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহমেদ ও ওসি তদন্ত প্রবীন কুমার চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একাধিক টিম কাজ করছে। লকডাউন বাস্তবায়নে উপজেলার প্রবেশ দোয়ার তিন খাম্বায় অবস্থান নিয়ে অপ্রয়োজনে ঘোরাফেরাকারী জনসাধারণকে সতর্ক করেন।

সকাল ৮ টার দিকে জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের পরিচালক আবেদা আফসারী ও আরডিসি মোঃ আসাদুল্লাহ, ডামুড্যা থানার ওসি শরীফ আহমেদসহ কনেশ্বরের বিভিন্ন স্থান ও ডামুড্যা বাজারে অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি মানতে জনসচেতনতা চালায়। এসময় আইন অমান্য করার অভিযোগে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়।

এসময় স্থানীয় সরকার বিভাগের পরিচালক আবেদা আফসারী দৈনিক রুদ্রবার্তাকে বলেন, শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান স্যারের নির্দেশে আমরা সরকারের লকডাউন বাস্তবায়নে ডামুড্যা উপজেলায় কাজ করছি। আমরা জনসাধারণকে মাক্স বিতরণ ও জনসচেতনামূলক লিফলেট বিতরণ করছি। সেই সাথে জনসাধারণকে বুঝাচ্ছি নিজের নিরাপত্তা নিজের কাছে, আপনারা সকলেই লকডাউন মেনে চলুন মাক্স ব্যবহার করুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকার যে সময়টা লকডাউন দিয়েছে তা বাস্তবায়নে সরকারকে সহযোগিতা করুন যাতে আমাদের এই অভিযান সফল করে আবার আমরা স¦াভাবিক জীবনে ফিরে যেতে পারি।