Monday 22nd April 2024
Monday 22nd April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে উদ্বোধন

ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে উদ্বোধন

‘দুর্যোগ দুর্ঘটনা হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি’এ প্রতিপাদ্যে শরীয়তপুরের ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন হয়েছে।

এ উপলক্ষে (১৫ নভেম্বর) মঙ্গলবার সকালে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে জাতীয় পতাকা ও বাহিনীর পতাকা উত্তোলন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান ও ডামুড্যা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবু দাউদ মোল্লা। এসময় বাহিনীর সদস্যরা জাতীয় পতাকাকে সালাম প্রদর্শন করেন।

ডামুড্যা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আবু দাউদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম, ডামুড্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মোঃ বাবুল মিয়া, মোঃ শফিকুল ইসলাম, আশিকুজ্জামান শান্ত, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ারফাইটার প্রদীপ কির্ওনীয়া, দীপংকর বৈরাগী,সবুজ প্রমুখ। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌরশহরের প্রধান প্রধান সড়কে জনসচেতনতা মূলক যান্ত্রিক মহড়া দেয়।