Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জনগনের ভালোবাসায় সিক্ত শরীয়তপুর-৩ আসনের নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত নাহিম রাজ্জাক বুড়িরহাট পৌঁছালে সড়কেই নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে তাকে বরণ করেন ।। দৈনিক রুদ্রবার্তা

জনগণের ভালোবাসায় সিক্ত তৃতীয় বারের সফল সংসদ সদস্য ও চতুর্থবারেও আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত শরীয়তপুর -৩ আসনের নাহিম রাজ্জাক।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ২ টার দিকে শরীয়তপুরের বুড়িরহাট পৌঁছালে সড়কেই নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে তাকে বরণ করেন। তারপর বিশাল শোভা যাত্রাসহকারে শরীয়তপুর -৩ ( ডামুড্যা, গোসাইরহাট ও ভেদরগঞ্জ) উপজেলার সর্বস্তরের জনগন ও নেতাকর্মীরা তাকে গণসংবর্ধনা ও ফুলেল শুভেচছায় সিক্ত হন।

নাহিম রাজ্জাক তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার দেওয়া নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় পা রেখেই সর্বস্তরের নেতা-কর্মী ও জনগণের ভালোবাসায় সিক্ত আমি। আমার প্রতি এই ভালোবাসা দেশরত্ন শেখ হাসিনাকে উৎসর্গ করলাম।আওয়ামীলীগ দেশের অন্যতম সর্ব বৃহত দল এই দলে নির্বাচনে অংশ গ্রহন করার জন্য অনেক নেতাই মনোনয়ন চাইতে পারে। জননেত্রী যাকে যোগ্য মনে করে তাকেই মনোনয়ন দিবেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানাই।