Thursday 30th May 2024
Thursday 30th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান গোসাইরহাটের শামীম আহমেদ 

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান গোসাইরহাটের শামীম আহমেদ 

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ ও প্রধান শিক্ষক, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাই কার্যক্রম সোমবার অনুষ্ঠিত হয়।

ঢাকা বিভাগী পর্যায়ে মাধ্যমিক বিদ্যালয় ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার গরীবেরচর স্কুল অ্যান্ড কলেজের   প্রধান শিক্ষক শামীম আহমেদ । 

অ্যাকাডেমিক ফলাফল, শিক্ষকতার সময়কাল, প্রযুক্তি ব্যবহার, মাল্টিমিডিয়া শ্রেণি পাঠদানে পারদর্শিতা, শিখন শেখানোর কৌশল দক্ষতা, প্রশিক্ষনলব্ধ জ্ঞানের সঠিক প্রয়োগ, যোগ্যতাভিত্তিক পাঠদান ও নতুন কারিকুলামের সঠিক প্রয়োসহ অন্যান্য বিশেষ কৃতিত্বের উপর ভিত্তি করে বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়। 

তিনি যাতে  জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান (বিদ্যালয়) নির্বাচিত হতে পারেন সে বিষয়ে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। তার বাড়ি গোসাইরহাট  উপজেলার গোসাইরহাট  ইউনিয়নের বটনা গ্রামে  । তার বাবা রফিকুল ইসলাম । শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় তিনি সাংবাদিকদের বলেন, বিভাগীয় পর্যায়ে  শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়ে আমার দায়িত্ব ও কর্তব্য আরো বেড়ে গেলো। নিশ্চই শিক্ষার্থীদের পাঠদানে কর্মস্পৃহা বাড়বে। তিনি সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এ সাফল্য ও আমার মেধা কাজে লাগিয়ে ভবিষ্যতে এই শিক্ষা প্রতিষ্ঠানের মুখ যেন আরো উজ্জ্বল করতে পারি, সকলের নিকট দোয়া প্রার্থী।

বঙ্গবন্ধুর সোনার বাংলা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কার্যকর ভূমিকা রাখতে পারি। এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।