Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে অজ্ঞাত লাশ উদ্ধার

গোসাইরহাটে অজ্ঞাত লাশ উদ্ধার

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের ঠান্ডা বাজার নামক এলাকা মেঘনার অববাহিকা জয়ন্তিয়া নদীতে একটি অজ্ঞাত পরিচয় লাশ পাওয়া গেছে। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটার দিকে জেলেরা মাছ ধরার সময় একটি লাশ নদীতে ভাসতে দেখে গোসাইরহাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর মর্গে প্রেরণ করে অজ্ঞাত লাশ হিসেবে শরীয়তপুর পৌর কবরস্থানে দাফন করেছে। অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল মো. মোহাইমিনুল ইসলাম ও গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
গোসাইরহাট থানা পুলিশ সুত্র জানায়, দুপুর তিনটার দিকে জেলেরা মাছ ধরার সময় একটি লাশ নদীতে ভাসতে দেখে গোসাইরহাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটিকে উদ্ধার করে। লাশটির শরীরে আংশিক পচন ধরেছে।
গোসাইরহাট থানার এস আই ও লাশের সুরতহালকারী বলেন, মনে করা হচ্ছে লাশটি নদীতে প্রায় চার থেকে পাঁচদিন থাকার সম্ভাবনা রয়েছে। বয়স অনুমান ৩৫-৪০ বছর হবে। দেহের গড়ন লম্বা প্রায় ৫ফুট, গায়ের রং কালো, মুখমন্ডল গোলাকার, পড়নে ছিল লাল রঙের গোল গলার গেঞ্জি এবং সাদা ও নীল রঙের চেক লুঙ্গি। দেহের গড়নে বোঝা যায় যে লোকটি জেলে হওয়ার সম্ভাবনা রয়েছে।
গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, একটি অজ্ঞাতনামা লাশ গোসাইরহাট থানা পুলিশ উদ্ধার করেছে। ময়না তদন্ত করে লাশ দাফন দেয়া হয়েছে। গোসাইরহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।