মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী
মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং

শেখ হাসিনা ভ্যাকসিন হিরো উপাধি পাওয়ায় গোসাইরহাটে আনন্দ র‌্যালি

শেখ হাসিনা ভ্যাকসিন হিরো উপাধি পাওয়ায় গোসাইরহাটে আনন্দ র‌্যালি

২৭ অক্টোবর রবিবার বাংলাদেশে টিকাদান কর্মসূচিতে সাফল্য অর্জন করায় আন্তর্জাতিক প্রতষ্ঠান গ্লোবাল এলায়েন্স অব ভেক্সিন এন্ড ইমিউলাইজেশন (গ্যাভী) কর্তৃক জননেত্রী শেখ হাসিনা ভ্যাক্সিন উপাধিতে ভূষিত হওয়ায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের আয়োজনে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বাদ্যযন্ত্রের তালে তালে শেখ হাসিনাকে শুভেচ্ছা প্রদান করে আনন্দ র‌্যালিটি উপজেলা কমপ্লেক্স প্রদক্ষিণ করে হাসপাতালের সামনে এসে শেষ হয়।
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা: হাফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দিন পেদা, ডাক্তার ইব্রাহিম খলিল, এমটি.ইপিআই আব্দুস সালাম, এইচ আই আবদুল মান্নান খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান সহকারী মোঃ জামাল হোসেন, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্বাস্থ্য কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম কিবরিয়া, বেলায়েত হোসেন, ফয়সাল আহমেদ, কবির হোসেন, বিল্লাল হোসেন, মোশারফ হোসেন ও আমির হোসেন। তারা সবাই মিলে টিকাদান কর্মসূচিতে আরো কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, বাংলাদেশের কোন মানুষ যেন টিকাদান থেকে বিরত না থাকতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাওয়ার কথা ব্যক্ত করেন।