বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
তৌহিদ আহম্মেদ সভাপতি ও মামুন অর রশিদ সাধারণ সম্পাদক

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ গোসাইরহাট উপজেলা কমিটি

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ গোসাইরহাট উপজেলা কমিটি

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ গোসাইরহাট উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) ‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ শরীয়তপুর জেলা কমিটির সভাপতি মোহাম্মদ আবদুস্ সালাম ২১ সদস্যবিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। অনুমোদিত কমিটিকে প্রতিটি ইউনিয়নে এই কমিটি গঠনেরও জন্যও নির্দেশ দেয়া হয়েছে।

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ গোসাইরহাট উপজেলা শাখার অনুমোদিত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন বীরমুক্তিযোদ্ধার সন্তান তৌহিদ আহম্মেদ (রুবেল রাড়ী) ও সাধারণ সম্পাদক হয়েছেন বীরমুক্তিযোদ্ধার সন্তান মো: মামুন অর রশিদ।

এছাড়া ‘‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” গোসাইরহাট উপজেলার এ পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, তরিকুল আলম সোহাগ, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক ইকবাল আহম্মেদ স্বপন, সহ-সাংগঠণিক সম্পাদক মো: রাজিব হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মনির বেপারী, দপ্তর সম্পাদক আ: আজিজ, প্রচার, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, প্রকল্প, সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক জুলহাস সরদার, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক এস. এম. সুমন, আইন ও হিসাব নিরীক্ষা বিষয়ক সম্পাদক আন্না আক্তার, শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক আমির হোসেন, মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক হাজেরা খানম বিথী, সম্মানিত সদস্য হিসেবে দিল আফরোজ জাহান রেবা, রেবেকা সুলতানা, কবির(ইঞ্জিনিয়ার), আবু জাফর ও মো: মহিউদ্দিনকে নির্বাচিত করা হয়েছে।