শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

কঠোর লকডাউনে গোসাইরহাট অনলাইনে বেচা-কেনা হচ্ছে টাইলস ও স্যানিটারী পণ্য সামগ্রী

কঠোর লকডাউনে গোসাইরহাট অনলাইনে বেচা-কেনা হচ্ছে টাইলস ও স্যানিটারী পণ্য সামগ্রী

টাইলসের জনপ্রিয়তা আজকাল তুঙ্গে। তাই ভবন নির্মাতাদের নির্মাণ খরচের সাথে টাইলসের কথাও চিন্তা করতে হয়। আর এই চাহিদার প্রতি লক্ষ্য রেখে শরীয়তপুরের গোসাইরহাট বাজারে টাইলস কালেকশন শো-রুমে টাইলস এবং স্যানিটারী ফিটিংসের পন্য সামগ্রী গড়ে উঠেছে।

মাত্র ১বছর না পেরোতেই বেপক সারা পেয়েছে গোসাইরহাট বাজারের এই টাইলস কালেকশনের শোরুমটি। সাশ্রয়ী মূল্য ও পন্যের গুণগতমানে হাটি হাটি পা পা করে এগিয়ে যাচ্ছে গোসাইরহাটের টাইলস কালেকশন শো-রুমটি।

ইতি মধ্যে সরকার ঘোষিত কঠোর লকডাউনে কাস্টমারের সুবিধার্থে টাইলস এবং সেনিটারি সকল আইটেম অনলাইনে বেচা-কেনার ব্যবস্থাও করেছে টাইলস কালেকশনের পরিচালকরা। নিজস্ব যানবাহনে করে বাড়ি বাড়ি গিয়ে টাইলস ও স্যানিটারির সকল পণ্য পৌঁছে দিচ্ছেন গোসাইরহাটের টাইলস কালেকশন শো-রুম কতৃপক্ষ।

টাইলস কালেকশনের পরিচালক:- মোঃ আরাফাত হোসেন ও রিমন মাহমুদ বলেন,, আমাদের এখানে মার্বেল ও টাইলসের পাশাপাশি স্যানিটারী সামগ্রী বিক্রি করা হয়। এই সামগ্রীসমূহ দেশী এবং বিদেশী দুই রকমেরই রয়েছে। দেশী কোম্পানীর মধ্যে RAK, MONALISA, FUWANG, MIR, CHINA-BANGLA, GREAT WALL, HUA THAI, SUN POWER, DSC, ATI, MODHUMOTI, X-MONICA, এবং AKIJ অন্যতম।। দেশী এবং বিদেশী কোম্পানীর সিরামিক টাইলস, মিরর পলিশ, ম্যাট পলিশ এবং হোমোজিনিয়াস টাইলসের সমাহার রয়েছে আমাদের এই টাইলস কালেকশনে। বিদেশী টাইলসগুলো স্পেন, ফ্রান্স, ইটালী, চায়না এবং তুরস্ক থেকে আমদানী করা হয়।এছাড়াও এখানে দেশী-বিদেশী বাথটাব, বেসিন, বেসিন মিক্সচার এবং ফিটিংস পাওয়া যায়। ঠিকানা এবং অবস্থান: থানা রোড, গোসাইরহাট বাসস্ট্যান্ডের পশ্চিম পার্শ্বে,শরীয়তপুর। মোবাইল:-০১৭১০-০৫৭০৮১,০১৭৩৬-৮৫৯৩৫২