রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
গোসাইরহাটের সামন্তসার ইউনিয়ন

আধুনিক মডেল ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকার:চেয়ারম্যান প্রার্থী বিল্লাল খান

আধুনিক মডেল ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকার:চেয়ারম্যান প্রার্থী বিল্লাল খান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১কে ঘিরে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এ নির্বাচনকে সামনে রেখে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামন্তসার ইউনিয়নের আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী, বিশিষ্ট সমাজসেবক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: বিল্লাল হোসেন খান ভোটারের বাড়ী বাড়ী হেটে চলছেন। সকাল, দুপুর, গভীর রাত পর্যন্ত জনসংযোগে ব্যয় করে যাচ্ছেন।

ভোট চাওয়ায় বসে নাই প্রার্থী সমর্থক আত্মীয়-স্বজনরা। নির্বাচনের আচরণ বিধি কঠোরতা থাকায় প্রার্থী মো: বিল্লাল হোসেন খান আইন শৃংখলা মেনে স্বাভাবিক ভাবে তার প্রচারণা চালাচ্ছেন। শোডাউন, মহড়া, মাইকিং, জনসংযোগ করে তিনি নিজের যোগ্যতা ও অবদানের কথা ভোটারের কাছে কাছে তুলে ধরছেন। এর ফলে ভোটারদের পক্ষে প্রার্থীদের বিভিন্ন যোগ্যতার মাপ কাঠির মাধ্যমে সঠিক সিদ্ধান্ত নিতে সহজ হবে বলে তিনি মনে করেন। তিনি মনে করেন ইউনিয়ন নির্বাচনে এলাকা ও ব্যক্তি ইমেজের বিশেষ গুরুত্বের কারনে বিজয়ের পথ সহজ হবে।

নবাগত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: বিল্লাল হোসেন খান বলেন, আমি মোহাম্মদ বিল্লাল হোসেন খান। আমি সামন্তসার ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমার মার্কা মোটরসাইকেল আমি জনগণের ভোটে বিপুল ভোটে জয়যুক্ত হবো ইনশাল্লাহ। জনগণ আমাকে চাইতেছে এবং আমাকে সমর্থন দিয়েছে বলেই আমি নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি সব সময় গরীব দুঃখী মানুষের পাশে ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যতেও থাকবো।

বিগত অনেক পূর্ব থেকেই আমি গরিব দুঃখী মানুষকে বিভিন্ন সহযোগিতা করে আসছে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ-মাদ্রাসায় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি যদি বিজয় হতে পারি, তাহলে সামন্তসার ইউনিয়নে উন্নয়নমূলক কাজ করব এবং অসমাপ্ত কাজগুলো যা আছে, তা সম্পন্ন করব। এমনকি আমার অভিভাবক শরীয়তপুর-৩ আসনের মাটি ও মানুষের নেতা নাহিম রাজ্জাকের সহযোগিতা নিয়ে সামন্তসার ইউনিয়নকে একটি আধুনিক মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ এবং মাদক বাল্যবিবাহ রোধ ও সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করবো।