রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
গোসাইরহাটের কুচাইপট্রি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী

গ্রামকে শহরে রুপান্তরিত করার প্রতিশ্রুতি মাহবুব হোসেন সোহেলের

গ্রামকে শহরে রুপান্তরিত করার প্রতিশ্রুতি মাহবুব হোসেন সোহেলের

আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

দিচ্ছেন ভোটারদের নানা প্রতিশ্রুতি। এবারের নির্বাচনে অত্র ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হলেন মাহবুব হোসেন সোহেল বেপারী।

মাহবুব হোসেন সোহেল বেপারী তার নির্বাচনী প্রচারে উল্লেখ করেন, আমি কুচাইপট্টি ইউনিয়নের একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আমার প্রতিক চশমা।

আমি ছাত্রজীবনের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছি। আমি বর্তমানে শরীয়তপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছি।

আমি আমার নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে যে কয়দিন মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করেছি, তাতে আমি যথেষ্ট সাড়া পেয়েছি। মানুষ আমাকে ভোট দিতে চায়; কারন আমরা তিন জন প্রার্থীর মধ্যে ইতিমধ্যে দুই জন প্রার্থীকে জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে দেখেছে।

আমাকে জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে চায়, আমাকে জনগণের দেখার বাকি। আমার নির্বাচনের প্রতিশ্রুতি হলো-আমি গ্রামকে শহর করব। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি গ্রামকে শহর করবেন। আমারও সেই অঙ্গীকার থাকবে জনগণের নিকট। আমি সরকারের সহযোগিতা নিয়ে দেশের মানুষকে সাথে নিয়ে ইনশাআল্লাহ গ্রামকে শহরে রূপান্তরিত করব যদি আমি নির্বাচিত হই।

কুচাইপট্টি ইউনিয়নের যদি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়, আমার চশমা মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে বলে আমি আশাবাদী। এছাড়াও তিনি মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা করবেন বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।