রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
গোসাইরহাটের কুচাইপট্রি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী

নাছির উদ্দিন স্বপন আবারও বিপুল ভোটে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করলেন

নাছির উদ্দিন স্বপন আবারও বিপুল ভোটে নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করলেন

আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ কে সামনে রেখে গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীগণ তাদের প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

দিচ্ছেন ভোটারদের নানা প্রতিশ্রুতি। এবারের নির্বাচনে অত্র ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আবারও হলেন  গতবারের নির্বাচিত চেয়ারম্যান মো: নাছির উদ্দিন স্বপন।

মো: নাছির উদ্দিন স্বপন নির্বাচন সম্পর্কে বলেন, আমার কুচাইপট্টি ইউনিয়নে সব সময় আমাদের অভিভাবক শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক সুদৃষ্টি রাখছি, যাতে করে ফেয়ার এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আগামী ২৮শে নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল প্রতিনিধিগণ ঘরে ঘরে ভোট চাওয়ার সুযোগ পাচ্ছে। আমি বর্তমানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। আমি এবারও চেয়ারম্যান পদে জনগণের সমর্থন নিয়ে প্রতিযোগিতা করছি। আনারস মার্কা হলো আমার নির্বাচনী প্রতীক।

আমার প্রতি এবং আমার প্রতীকের প্রতি এদেশের মানুষ অত্যন্ত আন্তরিক। আমি বিগত পাঁচ বছরে মানুষকে যেভাবে সেবা দিয়ে আসছি, আমাদের শরীয়তপুর-৩ আসনের নেতা নাহিম রাজ্জাক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উন্নয়ন, তা কিন্তু কুচাইপট্টি ইউনিয়নে পর্যাপ্ত পরিমাণে হয়েছে। আমি চেয়ারম্যান হয়ে আনুপাতিক হারে কুচাইপট্টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছি।

এখনো অনেক উন্নয়ন বাকি আছে আগামী ২৮ শে নভেম্বর নির্বাচনে জনগণ যদি আমাকে ভোটের মাধ্যমে আবারো নির্বাচিত করে, তাহলে সকল অসম্পন্ন কাজ সম্পন্ন করব। আমাদের নেতা নাহিম রাজ্জাক অত্যন্ত কাজ প্রবল মানুষ। আমাদের প্রতি প্রতিনিয়তঃ তিনি খোঁজখবর রাখেন। এবং আমাদের পরামর্শ দেন যে, আপনাদের জনপ্রিয়তার ওপর নির্ভর করে সরকারের জনপ্রিয়তা, আপনাদের সুনাম ও দুর্নামের উপর নির্ভর করে, সরকারের সুনাম ও দুর্ণাম। আমার এবং প্রধানমন্ত্রীর সুনাম ও দুর্নাম নির্ভর করে, আপনাদের তৃণমূল নেতাদের কর্মকান্ডের উপর। তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগ করি।

আমি সবসময় খেয়াল রাখি আমাদের আচার-আচরণে মানুষ যাতে কষ্ট না পায়, মানুষ কোন প্রকার আহত না হয়। যাতে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি ভুল ধারনাটা হয়, সে বিষয়ে সঠিক ভাবে খেয়াল করে, আমি মানুষকে বন্ধুর মতো ভালোবেসে এদেশের সকলকে সেবা দিয়ে যাচ্ছি। আমি আশাবাদী আগামী ২৮ নভেম্বর নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে আমি নির্বাচিত হবো।